কার কাছে কই মনের কথা সিরিয়াল আজকের পর্ব (০৬ ডিসেম্বর, ২০২৩)


কার কাছে কই মনের কথা সিরিয়াল আজকের পর্বে, শিমুল বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। পলাশ তাকে হাসপাতালে নিয়ে যায় এবং ডাক্তাররা তাকে বাঁচিয়ে তোলে। শিমুল পলাশকে বলে যে সে তাকে ভালোবাসে, কিন্তু সে তার পরিবারকে হারাতে চায় না। পলাশ শিমুলের কথা শুনে তাকে বুঝিয়ে বলে যে সে তার পরিবারের সাথে মানিয়ে নিতে চায়। শিমুল পলাশের কথা শুনে খুশি হয় এবং তারা দুজনে আবার একসাথে থাকার সিদ্ধান্ত নেয়।

এর পাশাপাশি, পলাশের বাবা-মা শিমুলের সাথে দেখা করতে আসেন। তারা শিমুলের সাথে কথা বলে তাকে পলাশের জন্য ভালো মেয়ে বলে মনে করে। তারা শিমুলের সাথে পলাশের বিয়ে দিতে রাজি হয়।

অন্যদিকে, শিমুলের শাশুড়ি তার মেয়েকে নিয়ে ফিরে আসে। সে শিমুলের সাথে দেখা করে তাকে ক্ষমা করে দেয়।

সব মিলিয়ে আজকের পর্বটি ছিল সুখকর। শিমুল এবং পলাশের প্রেম জয়ী হয় এবং তাদের দুজনের পরিবার তাদের মিলন মেনে নেয়।

বিস্তারিত:

পর্বের শুরুতে, শিমুল পলাশের সাথে দেখা করতে যায়। সে পলাশকে বলে যে সে তাকে ভালোবাসে, কিন্তু সে তার পরিবারকে হারাতে চায় না। পলাশ শিমুলের কথা শুনে তাকে বুঝিয়ে বলে যে সে তার পরিবারের সাথে মানিয়ে নিতে চায়। শিমুল পলাশের কথা শুনে খুশি হয়, কিন্তু তার ভয় হয় যে তার পরিবার তাদের বিয়ে মেনে নেবে না।

পরের দিন, শিমুল বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। পলাশ তাকে হাসপাতালে নিয়ে যায় এবং ডাক্তাররা তাকে বাঁচিয়ে তোলে। শিমুল হাসপাতালে পলাশের সাথে কথা বলে। সে পলাশকে বলে যে সে তার সাথে থাকার জন্য সবকিছু করতে পারে। পলাশ শিমুলের কথা শুনে তাকে বুঝিয়ে বলে যে সে তার জন্য সবকিছু করতে পারে।

শিমুলের শাশুড়ি তার মেয়েকে নিয়ে ফিরে আসে। সে শিমুলের সাথে দেখা করে তাকে ক্ষমা করে দেয়। সে বলে যে সে শিমুলের সাথে পলাশের বিয়ে দিতে চায়।

পর্বের শেষে, পলাশের বাবা-মা শিমুলের সাথে দেখা করতে আসেন। তারা শিমুলের সাথে কথা বলে তাকে পলাশের জন্য ভালো মেয়ে বলে মনে করে। তারা শিমুলের সাথে পলাশের বিয়ে দিতে রাজি হয়।

শিমুল এবং পলাশের বিয়ে ঠিক হয়। তারা দুজনে খুব খুশি হয়।

Rate this post

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *