কার কাছে কই মনের কথা আজকের পর্ব (১৩ ডিসেম্বর, ২০২৩)

শিমুল ও পলাশের মধ্যে বন্ধুত্বের টানাপোড়েন

কার কাছে কই মনের কথা আজকের পর্ব শিমুল ও পলাশের মধ্যে বন্ধুত্বের টানাপোড়েন শুরু হয়েছে। পলাশের কারণে শিমুলকে তার প্রিয় কাজ থেকে হারতে হয়। শিমুল পলাশের প্রতি ক্ষুব্ধ হয়ে পড়ে। কিন্তু পলাশ বুঝতে পারে না কেন শিমুল তার প্রতি রাগ করেছে।

শিমুল জানতে পারে যে পলাশের বাবা তাকে একটি চাকরির সুযোগ করে দিয়েছে। কিন্তু পলাশ সেই চাকরির সুযোগ শিমুলের কাছে লুকিয়ে রেখেছে। শিমুল জানতে পারলে পলাশের বাবার কাছে গিয়ে চাকরির সুযোগ পেতে চেষ্টা করে। কিন্তু পলাশের বাবা শিমুলের কথা শুনেও তাকে চাকরি দেয় না।

শিমুল পলাশকে তার বন্ধুত্বের জন্য ধন্যবাদ জানায়। কিন্তু পলাশ বুঝতে পারে না শিমুল কেন তাকে ধন্যবাদ জানাচ্ছে। শিমুল পলাশকে বলে যে, পলাশের কারণেই সে তার প্রিয় কাজ থেকে বঞ্চিত হয়েছে। কিন্তু পলাশের মনে হয় যে, সে শিমুলের জন্য ভালো করেছে।

শিমুলের মায়ের সাথে পলাশের দেখা

শিমুলের মা পলাশের সাথে দেখা করতে আসে। পলাশ শিমুলের মাকে বলে যে, সে শিমুলের জন্য খুবই ভালোবাসে। কিন্তু শিমুলের মা পলাশকে বিশ্বাস করতে পারে না। সে মনে করে যে, পলাশ শুধুই শিমুলের সুবিধা নিতে চায়।

পলাশ শিমুলের মাকে বলে যে, সে শিমুলের সাথে বাকি জীবন কাটাতে চায়। কিন্তু শিমুলের মা পলাশের কথা শুনেও রাজি হয় না। সে মনে করে যে, শিমুল এখনও ছোট। সে এখনই বিয়ে করার জন্য প্রস্তুত নয়।

শিমুল ও পলাশের মধ্যে ঝগড়া

শিমুল ও পলাশের মধ্যে আবারও ঝগড়া হয়। শিমুল পলাশকে বলে যে, সে তার বন্ধুত্ব আর চায় না। পলাশ শিমুলের কথা শুনে খুবই হতাশ হয়। সে বুঝতে পারে না যে, সে কোথায় ভুল করেছে।

শিমুল ও পলাশের বন্ধুত্বের উপর এই ঝগড়ার কি প্রভাব পড়বে, তা আগামী পর্বগুলোতে দেখা যাবে।

Rate this post

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *