মন দিতে চাই সিরিয়ালের আজকের পর্ব (১৮ ডিসেম্বর ২০২৩)

মন দিতে চাই সিরিয়ালের আজকের পর্ব এ দেখানো হয় যে, মালিনীর মুখোশ এবার খুলবে। মালিনীর কথায় বিশ্বাস করে, অর্ণব সুদীপ্তকে মারতে যায়। কিন্তু সুদীপ্তকে বাঁচাতে গিয়ে অর্ণব নিজেই গুরুতর আহত হয়। অর্ণবের অবস্থা আশঙ্কাজনক।

অন্যদিকে, মালিনীর ছলাকলা দেখে বুঝতে পারে অর্ণব। অর্ণব বুঝতে পারে যে, মালিনী আসলে তার বন্ধু সুদীপ্তকে খুন করতে চেয়েছিল। অর্ণব মালিনীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে।

অর্ণবের অভিযোগের ভিত্তিতে পুলিশ মালিনীর বাড়িতে তল্লাশি চালায়। তল্লাশিতে মালিনীর ঘর থেকে সুদীপ্তের খুনের হাতিয়ার পাওয়া যায়। মালিনীকে গ্রেপ্তার করা হয়।

অর্ণব সুস্থ হয়ে ওঠে। সে সুদীপ্তের মৃত্যুর প্রতিশোধ নিতে চায়। সে মালিনীর বিরুদ্ধে মামলা করে। আদালত মালিনীকে দোষী সাব্যস্ত করে। মালিনীকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়।

অর্ণব সুদীপ্তের মৃত্যুর শোক কাটিয়ে উঠতে পারে না। সে সুদীপ্তকে ভুলতে পারে না। সে সুদীপ্তের স্মৃতি ধরে রাখতে চায়। সে সুদীপ্তের নামে একটি ফাউন্ডেশন গড়ে তোলে। ফাউন্ডেশনের মাধ্যমে সে অসহায় মানুষের সাহায্য করে।

অর্ণব এবং সুদীপ্তের বন্ধুত্বের গল্প

অর্ণব এবং সুদীপ্ত একই কলেজে পড়ত। তারা দুজনেই খুব ভালো বন্ধু ছিল। তারা একসাথে কলেজের সব অনুষ্ঠানে অংশগ্রহণ করত। তারা একসাথে ঘুরতে যেত। তারা একসাথে সময় কাটাতে ভালোবাসত।

একদিন অর্ণব এবং সুদীপ্ত একসাথে পার্কে ঘুরতে যায়। তারা পার্কে বসে গল্প করছিল। হঠাৎ করে সুদীপ্তের মাথা ঘুরে যায়। সে মাটিতে লুটিয়ে পড়ে। অর্ণব সুদীপ্তকে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই সুদীপ্ত মারা যায়।

সুদীপ্তের মৃত্যুর খবর শুনে অর্ণব খুবই ভেঙে পড়ে। সে সুদীপ্তের মৃত্যুর প্রতিশোধ নিতে চায়। কিন্তু সে জানে না যে, সুদীপ্তের মৃত্যুর কারণ কী।

অর্ণব সুদীপ্তের মৃত্যুর কারণ খুঁজে বের করতে থাকে। সে অনেক অনুসন্ধান করে। অবশেষে সে জানতে পারে যে, সুদীপ্তকে মালিনী খুন করেছে।

মালিনী সুদীপ্তের প্রেমে ছিল। কিন্তু সুদীপ্ত তাকে ভালোবাসত না। সুদীপ্তের প্রেমে ব্যর্থ হয়ে মালিনী সুদীপ্তকে খুন করে।

অর্ণব মালিনীর বিরুদ্ধে মামলা করে। আদালত মালিনীকে দোষী সাব্যস্ত করে। মালিনীকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়।

অর্ণব সুদীপ্তের মৃত্যুর শোক কাটিয়ে উঠতে পারে না। সে সুদীপ্তকে ভুলতে পারে না। সে সুদীপ্তের স্মৃতি ধরে রাখতে চায়। সে সুদীপ্তের নামে একটি ফাউন্ডেশন গড়ে তোলে। ফাউন্ডেশনের মাধ্যমে সে অসহায় মানুষের সাহায্য করে।

উপসংহার

“মন দিতে চাই” সিরিয়ালটি একটি ভালোবাসার গল্প। এই গল্পে দেখানো হয়েছে যে, ভালোবাসা কখনও কখনও মৃত্যুর কারণও হতে পারে। এই গল্পটি আমাদের শিখিয়ে দেয় যে, ভালোবাসার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা উচিত।tunesharemore_vertadd_photo_alternate

Rate this post

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *