কার কাছে কই মনের কথা আজকের পর্ব(১১ ডিসেম্বর ২০২৩)

কার কাছে কই মনের কথা আজকের পর্ব শিমুল তার বাবা-মায়ের সাথে কথা বলে ডিভোর্স নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। সে চায় না যে তার বাবা-মা তার বিবাহিত জীবনের বিষয়ে আর জানুক। সে চায় যে সে তার নিজের জীবনে স্বাধীনভাবে সিদ্ধান্ত নিতে পারে।

শিমুল তার বাবা-মায়ের সাথে কথা বলার জন্য তার শশুরবাড়ি যায়। সে তাদেরকে বলে যে সে ডিভোর্স নিতে চায়। তার বাবা-মা প্রথমে খুবই অবাক হয়। তারা বুঝতে পারে না যে তাদের মেয়ে কেন এমন সিদ্ধান্ত নিয়েছে।

শিমুল তার বাবা-মাকে তার স্বামীর সাথে তার সম্পর্কের সবকিছু খুলে বলে। সে তাদেরকে বলে যে তার স্বামী তাকে ভালোবাসে না। সে শুধুমাত্র তার সম্পত্তির জন্য তার সাথে বিয়ে করেছে।

শিমুল তার বাবা-মাকে বলে যে সে তার স্বামীর সাথে আর থাকতে চায় না। সে চায় যে সে তার বাবা-মায়ের সাথে থাকতে চায়।

শিমুল এর বাবা-মা প্রথমে তার সিদ্ধান্তের সাথে একমত হয় না। কিন্তু পরে তারা বুঝতে পারে যে তাদের মেয়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছে। তারা শিমুলকে ডিভোর্স নেওয়ার জন্য সমর্থন করে।

শিমুল এর বাবা-মা তাকে তার শশুরবাড়ি থেকে নিয়ে আসে। তারা তাকে তাদের সাথে থাকতে বলে। শিমুল খুশি হয় যে তার বাবা-মা তাকে সমর্থন করছে। সে সিদ্ধান্ত নেয় যে সে তার নতুন জীবনে এগিয়ে যাবে।

পর্বের শেষে

শিমুল তার নতুন জীবনে এগিয়ে যাওয়ার জন্য প্রস্তুত। সে তার বাবা-মায়ের সাথে সুখে থাকতে চায়। সে আশা করে যে একদিন সে তার স্বামীর সাথে ডিভোর্স নিতে পারবে।

Rate this post

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *